বিখ্যাতদের পরকীয়া

বিখ্যাতদের পরকীয়া

বিল ক্লিনটন

এটিই সম্ভবত সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোড়ন সৃষ্টিকারী পরকীয়া প্রেমের কাহিনী। মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও মনিকা লিউনিস্কির প্রেমকাহিনী নিয়ে ঝড় উঠেছিল সারা বিশ্বে। হোয়াইট হাউসের কর্মচারী ২২ বছরের মনিকা লিউনিস্কি ছিলেন যেমন সুন্দরী তেমনি আবেদনময়ী। মনিকার প্রেমে পড়ার দায়ে প্রেসিডেন্ট ক্লিনটনকে আদালতের মুখোমুখি হতে হয়। ক্লিনটন যদিও বারবার বিষয়টি অস্বীকার করেছেন, কিন্তু তার বিরুদ্ধে প্রমাণ ছিল বহু। এ নিয়ে তার স্ত্রী হিলারি ক্লিনটনকে মহাবিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়।

 

জেমস ক্যামেরন

একাধিকবার ঘর ভেঙেছে হলিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও লেখক জেমস ক্যামেরনের। কারণ? সে-ই পরকীয়া। ক্যামেরনের প্রথম স্ত্রী শ্যারন উইলিয়ামস। তার সাথে সংসার চলাকালীন ক্যামেরন হলিউড চলচ্চিত্র প্রযোজক ও লেখক গ্যাল অ্যান হুর্ডের প্রেমে পড়েন। পরে তাকে বিয়ে করেন। কিন্তু এরপরও থেমে থাকেনি ক্যামেরনের পরকীয়া প্রেম। তিনি একের পর এক প্রেমে পড়েন আর বিয়ে করেন। এ পর্যন্ত মোট ৫ বার বিয়ে করেছেন ক্যামেরন। বর্তমানে তার স্ত্রী একসময়ের মডেল ও অভিনেত্রী সুজি আমিস।

 

টাইগার উডস

বিখ্যাত গল্ফ খেলোয়াড় টাইগার উডস। তার ফর্ম তখন তুঙ্গে। এ সময় তার সঙ্গে একজন বার ওয়েইট্রেসের গোপন প্রেমের কথা প্রকাশ হয়ে পড়ে। টাইগারের সেই মার্কিন প্রেমিকার নাম জাইমি গ্রুবস। জাইমির দাবি টাইগারের সঙ্গে তার প্রেমের লেনদেন চলছে আড়াই বছর ধরে। তিনি টাইগারের পাঠানো এসএমএস ও ভয়েজ মেসেজগুলোও গণমাধ্যমের সামনে তুলে ধরেন। ফলে ধরা পড়ে যান টাইগার। এতে করে নিজের ভুল স্বীকার করতে বাধ্য হন তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে শেষে তার সংসার ভাঙে। এমনকি এ ঘটনার বিরূপ প্রভাব পড়ে তার ফর্মেও।

 

শন প্যান

শন প্যান শুধু অস্কার বিজয়ী মার্কিন অভিনেতাই নন, তিনি একাধারে চিত্রনাট্যকার, পরিচালক ও সমাজকর্মেও বটে। এই গুণী মানুষটিও পরকীয়ার চোরাস্রোতে গা ভাসিয়েছেন। তার বয়সের প্রায় অর্ধেক বয়সী মার্কিন অভিনেত্রী ন্যাটেলি পোর্টম্যানের সঙ্গে শনের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। একটি হোটেলের বারে চুম্বনরত এই যুগলকে হাতেনাতে ধরে ফেলে গণমাধ্যমগুলো। হোটেলের কর্মচারীরা আগে থেকেই তাদের গোপন সম্পর্ক বিষয়ে অবহিত।

 

বারাক ওবামা

বর্তমান মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও মিশেল ওবামাকে বলা হয় বিশ্বের আদর্শ ও অনুকরণীয় দম্পত্তি। কিন্তু দক্ষিণ আফ্রিকার মহান নেতা নেলসন ম্যান্ডেলার শেষকৃত্যানুষ্ঠানে ডেনমার্কের প্রধানমন্ত্রী হেলে থ্রোনিং স্কেমিটের সাথে সেলফি তুলে  ফেঁসে গিয়েছিলেন ওবামাও। গুঞ্জন উঠেছিল ওবামা ও মিশেলের বিবাহ বিচ্ছেদেরও!

( সংগৃহীত)

 

Author: কঙ্কা রহমান

Comments

comments

Powered by Facebook Comments

Related posts

মতামত দিন Leave a comment