শিশু জন্মের এক অলৌকিক কাহিনী!

china

পৃথিবীতে শিশুর জন্ম যেভাবে হওয়ার কথা সেভাবে জন্ম হয়নি চীনের শিশুটির। জন্মের আগেই বাবা-মাকে হারিয়ে অলৌকিকভাবে জন্ম নেওয়া শিশুটি বেঁচে স্থান নিয়েছিল হাসপাতালে।

পৃথিবীতে অলৌকিক অনেক ঘটনায় ঘটে। আমরা সেগুলোকে বিশেষ দৃষ্টিকোণ থেকেই দেখে থাকি। চীনের এই শিশুটির জন্মের ঘটনাও এক অলৌকিক ঘটনা। কারণ হতভাগ্য এই শিশুটির জন্মের আগেই ঘটেছে তার পিতা-মাতার মৃত্যু। মোটর সাইকেলে হাসপাতালে যাওয়ার পথে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে  শিশুটির অন্তঃসত্ত্বা মা ওয়্যাং ঝাউ এবং পিতা মাও ঘটনাস্থলেই নিহত হন। ট্রাকের প্রচণ্ড ধাক্কা খেয়েও অলৌকিকভাবে শিশুটি তার মায়ের পেট থেকে বের হয়ে আসে এবং ৩ মিটার দূরে সিটকে পড়ে পৃথিবীর আলোর মুখ দেখে। শিশুটিকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

চীনের হাইক্যাং হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ফ্যাং মেই সাংবাদিকদের বলেছেন, ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় নবজাতকটি বেঁচে যাওয়া একটি অলৌকিকর ঘটনা। নবজাত শিশুটির ওজন ৪ দশমিক ২ কেজি। দুর্ঘটনার কারণে শিশুটির মাথা, পিঠ, পা ও হাতে প্রচণ্ড আঘাত লেগেছে। মস্তিষ্কেও কিছুটা রক্তক্ষরণ ঘটেছিল। এমন অবস্থায় শিশুটিকে সার্বক্ষণিক নিবিড় পর্যবেক্ষণ ও পরিচর্যায় রাখা হয়েছিল। সব বাঁধা পেরিয়ে বেঁচে আছে শিশুটি।

Author: রক্তবীজ ডেস্ক

Comments

comments

Powered by Facebook Comments

Related posts